অ্যাফিলিয়েট মার্কেটিং

Get Free Consultation From our Graphic Design Experts

What are ideal customers looking for for your brand, and how can we help them find it? We work closely with our data team to extract insights from your company and market data to uncover opportunities and guide effective strategies.

Recent Works !

গ্রাফিক ডিজাইন সার্ভিস

আপনি কি কাস্টমার-ইনগেজিং  ডিজাইনের ওপর ফোকাস করে ভিজ্যুয়াল অ্যাসেট ক্রিয়েট করতে চাচ্ছেন? এ ব্যাপারে সহায়তার জন্য কোনও গ্রাফিক ডিজাইন কোম্পানীর সন্ধান করছেন? আপনার উত্তর ‍যদি হ্যা হয়, তবে আমরা আপনাকে আশ্বাস দিতে পারি আপনি সঠিক জায়গাতেই এসেছেন। 

আমরা প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার টিম আপনার কাস্টমার ইনগেজমেন্ট ইনক্রেজ করতে এবং পাশাপাশি আপনার কোম্পানীকে ব্র্যান্ড হিসেবে তৈরী করতে আপনাকে সম্পূর্ণ সহায়তা প্রদান করতে পারি।

আশা রাখা যায় যে আমাদের ডাইনামিক গ্রাফিক ডিজাইনগুলি আপনার কোম্পানীর আউটপারফর্ম, মার্কেটিং সাকসেস এবং কাস্টমার কনভার্সনের জন্য যথেষ্ট পরিমাণে বিবেচিত হবে।

 

লোগো ডিজাইন

ফন্ট, শেইপ এবং কালারের সঠিক কম্বিনেশনের সাথে একটি নিখুঁত লোগো আপনাকে আপনার ব্র্যান্ডের সেরা পরিচয় তুলে ধরতে সাহায্য করে। আমাদের গ্রাফিক ডিজাইনার টিম আপনার বিজনেসের জন্য একটি শক্তিশালী ব্র্যান্ড আইডেন্টিটি তৈরী করতে একটি কাস্টম লোগো ডিজাইন সার্ভিস প্রদান করতে পারে। 

আপনার মিডিয়া কোম্পানী লোগো অথবা ফেইসবুক লোগো অথবা বিজনেস কার্ড যাই লাগুক না কেন আমাদের ক্রিয়েটিভ ডিজাইনাররা হাই-কোয়ালিটি অথেন্টিক লোগো ডিজাইন করতে পারে যা আপনার বিজনেসের প্রতিটি দিককে সংযুক্ত করে।

 

ইনফোগ্রাফিকস ডিজাইন

আকর্ষণীয় এবং আই-ক্যাচিং গ্রাফিকসের মাধ্যমে প্রয়োজনীয় ইনফরমেশন সরবরাহ করা এখন নিউ কাস্টমারদের কনভার্ট করার অন্যতম একটি ট্রেন্ডি ডিজিটাল উপায় হয়ে উঠেছে। 

আমাদের এক্সপার্ট, ইনফোগ্রাফিক ডিজাইনার জটিল ডেটাগুলোকে সংশ্লেষিত করে অথবা সেগুলোকে আরো সহজ এবং আকর্ষণীয় গ্রাফিক্সে রুপান্তর করে। 

আপনার গ্রাফিক্যাল এসেট উন্নত করতে এবং আপনার ব্র্যান্ডকে শীর্ষে আনতে আমাদের গ্রাফিক ডিজাইনার টিম সাশ্রয়ী মূল্যে ইনফো গ্রাফিক ডিজাইন সার্ভিস সরবরাহ করে থাকে।

 

ওয়েব ব্যানার ডিজাইন

আপনার কাস্টমারদের দৃষ্টি আকর্ষণ করতে এবং আরো বেশি পরিমাণে ক্লিক পেতে সহায়তা করার জন্য আমরা প্রফেশনাল ব্যানারগুলিও ডিজাইন করে থাকি। যেমন- ইমেইল টেম্পলেট, সেলস শীট, অ্যাডভার্টাইজিং, প্রমোশনাল ব্যানারস, ফ্লায়ারস ইত্যাদি আরো অনেক কিছু। বিশেষ করে, আমাদের বিজনেস কার্ড ডিজাইন অত্যন্ত দক্ষতার সাথে করা হয়। 

 

ই-বুক ডিজাইন

বর্তমানে মানুষজন বেশিরভাগ ক্ষেত্রেই প্রিন্টেড প্রোডাক্টস বেশি পছন্দ করে থাকে। আর তাই ই-বুক এখন আপনার পটেনশিয়াল কাস্টমারদের সাথে কানেক্ট হওয়ার অন্যতম একটি মাধ্যম হয়ে উঠেছে। আপনার কাস্টমারদের দৃষ্টি আকর্ষণ করতে এবং তাদের ইন্টারেস্টকে দখল করতে সহায়তা করার জন্য উন্নতমানের আকর্ষণীয় ই-বুক ডিজাইন করে থাকি। 

এছাড়াও বুক পেইজ ডিজাইনের পাশাপাশি ই-বুক ডিজাইনের মাধ্যমে আরো বেশী পরিমাণে লিড জেনারেট করতে আমাদের গ্রাফিক ডিজাইন সার্ভিস টিম দক্ষতার সাথে কাজ করে থাকে। সেইসাথে আরো গ্যারান্টি দিচ্ছি আমাদের বুকলেট ডিজাইনটিও আপনার ব্র্যান্ডের গাইডলাইনকে একটি নতুন স্তরে নিয়ে যেতে সক্ষম।

 

Brochure ডিজাইন

যে কোনও বাজেট পূরণ করতে, আমাদের আধুনিক Brochure ডিজাইনটি কয়েকটি অপশন দিয়ে শুরু হয়। আমাদের প্রফেশনাল Brochure ডিজাইনাররা শুধুমাত্র কয়েক ঘন্টার মধ্যে আপনাকে নিখুঁত Brochure কভার ডিজাইন করে দিতে পারে। আমাদের কালেকশনে অনেক Brochure আইডিয়া রয়েছে, আপনাকে শুধু বেছে নিতে হবে।

 

প্রোডাক্টস ক্যাটালগ ডিজাইন

মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে আপনার লিডগুলিকে কনভার্ট করতে আপনার প্রয়োজন একটি দৃষ্টি আকর্ষণীয় প্রোডাক্ট ক্যাটালগ ডিজাইন যা কাস্টমারদের চোখে আপনার প্রোডাক্টসকে ইউনিক দেখতে সাহায্য করবে। আমাদের প্রোডাক্ট ক্যাটালগ ডিজাইন সাধারণত লিড ক্যাপচার এবং কাস্টমারদের তাৎক্ষণিক দৃষ্টি আকর্ষণের জন্য অপ্টিমাল কালার এবং টাইপোগ্রাফি দুটোই মিক্স করে থাকে।

 

Moving Picture

গ্রাফিক্স ছাড়াও আমাদের গ্রাফিক ডিজাইনার টিম ইউটিউব এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর জন্য 2D এবং 3D মোশন অ্যানিমেশন ভিডিও তৈরী করে থাকে। আপনি কমার্শিয়ার অথবা প্রোডাক্ট ফিচার ভিডিও যাই চান না কেন আমাদের প্রফেশনাল ভিডিও এডিটিং সার্ভিস আপনার অনলাইন ভিজিটরদের ডাইনামিক ওয়েব এক্সপেরিয়েন্স সরবরাহ করতে প্রস্তুত।

 

রেসপন্সিভ ওয়েব ডিজাইন

স্ক্র্যাচ থেকে একটি মোবাইল-কম্পেইটেবল রেসপন্সিভ ওয়েবসাইট তৈরি করুন এবং আপনার মূল্যবান ট্র্যাফিক লস হওয়া বন্ধ করুন। এই কাজটি আপনাকে সার্চ ইঞ্জিনগুলিতে র‌্যাঙ্কিং ইমপ্রুভ করতে সাহায্য করতে পারে।

 

কাস্টম ওয়েব ডিজাইন

একটি বিজনেস ওয়েবসাইট তৈরীর ক্ষেত্রে আমরা কখনোই নিম্নমানের টেম্পলেট ব্যবহার করি না। আমরা আপনাকে সেরা মানের কাস্টম ডিজাইন সার্ভিসগুলি প্রদান করবো যা আপনার ব্র্যান্ডকে আরো ভিজিবল করে তুলতে পারে।

 

ই-কমার্স ওয়েব ডিজাইন

আপনার যদি বাংলাদেশের ইকমার্স ওয়েবসাইট ডেভেলোপারদের প্রয়োজন হয় তবে আমাদের ডিজিটাল এজেন্সী আপনাকে সাহায্য করতে প্রস্তুত। একটি ই-কমার্স ওয়েবসাইটে কীভাবে সেলস তৈরী করা যায় তা আমাদের আওতাভুক্ত।

 

ইজি কনটেন্ট ম্যানেজমেন্ট

আপনি কোনও ডেভেলোপারদের সাহায্য ছাড়াই আপনার ওয়েবসাইট ম্যানেজ করতে পারেন। আপনি নিজেও তৈরীকৃত ওয়েবসাইটটি সহজেই কাস্টমাইজ করতে পারেন।

 

ওয়েবসাইট স্পীড অপ্টিমাইজেশন

আপনি আমাদের থেকে একটি লাইটিং-ফাস্ট ওয়েবসাইট পেতে পারেন। কারণ আমরা জানি একমাত্র ওয়েব পেইজ স্পীডই সরাসরি র‌্যাঙ্কিং ফ্যাক্টর হিসাবে কাজ করে।

 

এসইও

এসইওর ব্যাপারে আপনার মোটেও চিন্তা করার প্রয়োজন নেই। কারণ আমাদের ওয়েব ডেভেলোপারগণ সেরা এসইও-ফ্রেন্ডলি প্র্যাকটিসগুলি অনুসরণ করে থাকে।

গ্রাফিক ডিজাইন সার্ভিস এবং প্যাকেজসমূহ

বেসিক

৳ ১০,০০০

প্রো

৳ ১৮,০০০

আল্ট্রা

৳ ২২,০০০

Study Tech is a freelancing training institute in Bangladesh that provides the Best IT Training. Our main goals are if you follow all of our study methods, strategy, and instruction, you will gain success in online marketplaces as a successful freelance career.

Follow Us

Contact Info
Address

Dudu Market, Goderpara Bazar. Bogra. Bangladesh

Phone

01756766062, 01827652103

Email