বগুড়া পাঁচ তারকা হোটেল

বগুড়া পাঁচ তারকা (5 Star) হোটেল

বগুড়ায় পাঁচ তারকা হোটেলটি অমিতবাচন এবং মনোরম সুসজীব দিয়ে বিখ্যাত। এখানে আপনি বিশেষভাবে অত্যাধুনিক সুবিধা, সকালের নাস্তা, দুপুরের ও রাতের খাবারসহ, বুফে ডিনার,  কনফারেন্স ও মিটিং, সুরক্ষা, বিলাসিতা, সুইমিং পুল, পার্লার, জিমনেসিয়াম, হেলিকপ্টার সুবিধাসহ এবং উচ্চমান কর্মীদের সার্বিক সেবা পাবেন।

বগুড়া পাঁচ তারকা হোটেলের পরিচিতি

পাঁচ তারকা (5 star) হোটেল বলতে আমরা সাধারণত শহরের উন্নতমানের আধুনিক সুবিধাসমৃদ্ধ বিশেষভাবে, পরিসেবা, সুরক্ষা  ও আবাসনের সুযোগ- সুবিধা প্রদানকে বুঝে থাকি। এই হোটেলগুলি শোভার সাথে মডার্ন ডিজাইনে তৈরি হয়েছে এবং মানবিক সহানুভূতির সাথে অত্যন্ত জরুরি সেবা দেওয়া হয়। 

এই পাঁচ তারকা হোটেলগুলি অধিকাংশে আধুনিক সুবিধাসমৃদ্ধ, বিশেষভাবে পরিসেবা ও সুরক্ষা দিয়ে বিখ্যাত। গ্রাহকদের জন্য কমপ্লিমেন্টারি ওয়াইফাই, পুল, স্বাস্থ্যকর সেন্টার, রেস্টুরেন্ট, বিভিন্ন খাবার বিকল্প, ক্যাফে এবং ব্যবসায়িক সভা সহ বিভিন্ন সুবিধা উপলব্ধ থাকতে পারে।

বগুড়া পাঁচ তারকা হোটেল 

পাঁচ তারকা হোটেল বলতে উচ্চবিত্ত বা বিত্তবানদের আরাম আয়েশে থাকার মতো বিলাসবহুল একটি রিসোর্ট বা আবাসিক হোটেলকে আমি সাধারণত বুঝে থাকি ।বগুড়া পাঁচ তারকা হোটেলের মধ্যে অন্যতম মোমো ইন পার্ক অ্যান্ড রিসোর্ট। আসুন তাহলে আমরা জেনে নেই কিছু কথা মোমো ইন (Momo Inn) পাঁচ তারকা হোটেল সম্পর্কে।

বগুড়া পাঁচ তারকা হোটেল মোমো ইন পার্ক অ্যান্ড রিসোর্ট (Momo Inn)

বাংলাদেশের গ্রামাঞ্চলের উত্তর অংশে একটি মনোমুগ্ধকর এবং মনোরম হেরিটেজ গ্রাম কল্পনা করুন, যেখানে প্রাকৃতিক দৃশ্য সহ 160টি জমকালো রুম এবং স্যুট রয়েছে। বিলাসবহুল ভাবে সুসুজ্জিত আমাদের কক্ষগুলি উত্তেজনাপূর্ণ, আরামদায়ক এর চূড়ান্ত পর্যায় মনে করে দেয়। 

আমাদের বিস্তৃত স্যুটগুলি রান্নাঘর, জ্যাকুজি এবং ইনফিনিটি পুল দিয়ে অলংকৃত করা হয়েছে যারা বিলাসিতা করেন তাদের জন্য। Momo Inn-এ এর গ্ল্যামারাস আতিথেয়তা এবং এর অনন্য পরিবেশের সাথে একটি বিলাসবহুল, উত্তেজনাপূর্ণ, আরামদায়ক থাকার অভিজ্ঞতা নিন।

বগুড়া পাঁচ তারকা হোটেল মোমো ইনের সেরা সুবিধা

আপনি একটি বিবাহের আয়োজন করছেন, একটি ব্যবসা সম্পর্কিত মিটিং করছেন, অথবা আপনি হেলিকপ্টার দর্শনীয় ভ্রমণের জন্য খুঁজছেন, হোটেলটি 1,000 অতিথি পর্যন্ত আমাদের ব্যতিক্রমী কনফারেন্স সুবিধা সহ মিটিং প্যাকেজের অতিরিক্ত অফার করে। MICE গন্তব্যের সামনে আমাদের হোটেলটি ভাল অবস্থানে রয়েছে।

বগুড়া পাঁচ তারকা হোটেল মোমো ইনের একক ডিলাক্স 

একজন ব্যক্তির জন্য, এই ডিলাক্স একক শুধুমাত্র একটি নিখুঁত আরামদায়ক ঘর। সমস্ত প্রয়োজনীয় প্রাপ্যতা সহ 352 বর্গফুট একটি চিন্তার সাথে ডিজাইন করা প্রশস্ত রুম উপভোগ করুন যা অবশ্যই থাকার সময় আপনার মনের শান্তি নিশ্চিত করবে। এন-সুইট স্নান আপনাকে গরম জল এবং আধুনিক স্নান-ফিটিংসের প্রাপ্যতার সাথে বাড়ির মতো আরাম দেয়। 

আপনার জামাকাপড়ের জন্য জায়গা, জরুরি অ্যাক্সেসের জন্য একটি টেলিফোন, একটি ক্যাফেতে আপনার সাথে দর্শকদের জন্য মনোরম পরিবেশ এবং উচ্চ-গতির ইন্টারনেট অ্যাক্সেস যা আপনার কাজকে আরও সহজ করে দেয়। এই রুমের জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৭৮০০ টাকা।

বগুড়া পাঁচ তারকা হোটেল মোমো ইনের কাপল ডিলাক্স 

ডিলাক্স কাপল বা টুইন রুম হল একটি প্রশস্ত 365 বর্গফুট এলাকা যেখানে 7’x3.5’ পরিমাপের দুটি বিছানা মখমল লিনেন দিয়ে সজ্জিত। কক্ষগুলি আধুনিক স্থাপত্য ধারণার সাথে ডিজাইন করা হয়েছে। ঘরের পরিবেশ আরামদায়ক এবং এতে কাপড় রাখার জন্য একটি আলমারি রয়েছে। 

সমস্ত আধুনিক সুবিধা সহ একটি প্রশস্ত বাথরুম। এটি দম্পতি, বন্ধু, ভ্রমণকারী এবং শিশুদের জন্য আদর্শ ও নিরাপদ জায়গা। অতিথিদের কিছু মানসম্পন্ন সময় কাটাতে স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য একটি চায়ের টেবিলও রয়েছে। ওয়াই-ফাই সংযোগ আছে আপনি যখনই চান তখনই তা ব্যবহার করতে  পারেন। এই রুমের জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৯৬০০ টাকা।

বগুড়া পাঁচ তারকা হোটেল মোমো ইনের অবস্থান

বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে মোমো ইন-5-স্টার হোটেলে আসা যায়। বগুড়ার মোমো ইন-5-স্টার হোটেলটি মহাস্থানগড় থেকে ৭.৪ কি.মি এবং সোমপুর বিহার থেকে ৪৯.৫ কি.মি দূরে। 

এই 5-স্টার হোটেলটি গোকুল মেধ থেকে 5 কি.মি এবং নবাব সৈয়দ আবদুস সোবহান চৌধুরী মেমোরিয়াল মিউজিয়াম থেকে ৭.১ কি.মি এবং বগুড়া শহরের সাতমাথা থেকে ৭কি.মি দূরে  অবস্থিত। ঢাকা থেকে প্রায় ২০০ কি.মি. রাজশাহী থেকে প্রায় ১১৭ কি.মি 

খাবারসমুহ বগুড়া পাঁচ তারকা হোটেল মোমো ইনের

বুফে ডিনার এর সুবিধা এই পাঁচ তারকা হোটেলে পাবেন। ঢাকার বিলাসবহুল রেস্তোরা, বার এবং গুরমেট মার্কেটপ্লেসগুলির সাথে একটি বৈচিত্র্যময় রন্ধনসম্পর্কীয় থেকে বিভিন্ন খাবারের খাঁটি, স্থানীয় এবং আঞ্চলিক স্বাদ নিতে পারেন আমাদের সাথে।

সাথে পাবেন বিভিন্ন ধরনের জুস, পানিয়, সকাল ও বিকেলের নাস্তা, দুপুরের এবং রাতের বিভিন্ন ধরনের দেশি ও বিদেশি সুস্বাদু খাবার সুমহ ইতাদি। আপনি খাবার গুলো তাদের বারে, রেস্তোরা, ক্যাফে বা নিজের রুমে নিয়ে ও খেতে পারবেন।

বগুড়া পাঁচ তারকা হোটেলের মিটিং ও ইভেন্ট

আপনি কি আপনার বিক্রেতা বা গ্রাহকের সাথে যোগাযোগ করার জন্য কোন সম্মেলন/সভার কথা ভাবছেন বা জন্মদিন, বার্ষিকীর মতো পারিবারিক পার্টির কথা ভাবছেন তাহলে আপনার ইভেন্ট সাজানোর জন্য এটি উপযুক্ত জায়গা। Momo Inn একটি সর্বাধুনিক প্রযুক্তিগত সহায়তা সহ একটি সর্বোচ্চ পরিবেশে সমস্ত ধরণের ইভেন্ট সুবিধা প্রদান করে। 

বিল্ডিং থেকে বিস্তৃত একটি সুন্দর মেজানাইন যেখান থেকে লেকের দৃশ্য দেখা যায়। আধুনিক এবং আড়ম্বরপূর্ণ মেজানাইন হ্রদ দেখার উপায় দেয়। যখন সূর্য অস্ত যায় এবং জলের ফোয়ারা বহু রঙের আলোয় জ্বলজ্বল করে তখন সন্ধ্যার স্থানটি সবচেয়ে ভাল। হোটেলের চারপাশে নৈসর্গিক সৌন্দর্যের সাথে, এই স্থানটি চোখের জন্য আকর্ষণীয়।

ট্রেড সেন্টার বগুড়া পাঁচ তারকা হোটেলের

একটি বাণিজ্য কেন্দ্র একটি বিশাল জায়গা যেখানে বড় ব্যবসা হতে পারে। এটি নিলাম, প্রদর্শনী বা ব্যবসায়িক ইভেন্টের জন্য একটি আদর্শ জায়গা। হোটেলে প্রযুক্তি, পরিকল্পনা এবং সর্বোত্তম আর্থিক সভা সম্পাদনের সাথে দক্ষতা রয়েছে। 

স্যানিটাইজেশন এবং সামাজিক দূরত্বের সর্বোচ্চ যত্ন সহ, আমরা মোমো ইন-এ, সর্বোত্তম স্বাস্থ্যবিধি অবস্থার প্রতিশ্রুতি দিচ্ছি যখন আপনি অর্থনৈতিক লক্ষ্য অর্জনের জন্য আপনার লক্ষ্য নির্ধারণ করবেন। পণ্য অ্যাক্টিভেশন, একত্রীকরণের ঘোষণা এবং আরও অনেক কিছু ট্রেড সেন্টারে হতে পারে মেনু থেকে উপাদেয় একটি হোস্টের মাধ্যমে। 

বগুড়া বাংলাদেশের উত্তরাঞ্চলের বানিজ্যিক কেন্দ্র হওয়ায় এই এলাকায় ব্যবসা জমজমাট। প্রজেক্টর এবং 3D সিস্টেম সাউন্ড এমপ্লিফায়ারের সাহায্যে একটি বড় স্ক্রিনে আপনার ব্যবসায়িক ধারনাকে প্রাণবন্ত করতে পারে।

সু্যোগ – সুবিধা বগুড়া পাঁচ তারকা হোটেলের

বগুড়া পাঁচ তারকা হোটেলের সুইমিং পুল

আধুনিক ডিজাইন করা সুইমিং পুল বিলাসবহুল সেট-আপ এবং উত্কৃষ্ট পরিবেশে গ্ল্যাম যোগ করে। দুটি সুইমিং পুল এবং একটি প্রশস্ত সুইমিং পুল ডেক রয়েছে। কাঠের ডিজাইনার চেইজ নিয়ে, আপনি পুলে ডুব দিলে আকাশ হাসে।

ফিটনেস সেন্টার বগুড়া পাঁচ তারকা হোটেলে

মোমো ইন-বিশ্বাস করে যে স্বাস্থ্যই চূড়ান্ত সম্পদ এবং অতিথিদের স্বাস্থ্যের অভাব হওয়া উচিত নয়। অতিথিদের ফিটনেসের জন্য একটি ডেডিকেটেড প্রশিক্ষণ সরঞ্জামসহ সর্বাধুনিক কার্ডিওভাসকুলার জিমনেসিয়ামে আছে। যেখানে গেস্টরা ব্যায়াম করার সময় সঙ্গীত উপভোগ করার জন্য জিমে একটি চারপাশের সিস্টেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। জিমটি বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চালু থাকে।

বগুড়া পাঁচ তারকা হোটেলের পার্লার সুবিধা

আপনি একটি বিবাহে যোগদান করছেন এবং আপনার স্টাইলিস্ট এখনও আসেনি? এখানে আমাদের কাছে আপনার জন্য একটি সমাধান রয়েছে কারণ মোমো ইনের পার্লার ব্যবস্থা আছে। এক্সপার্ট যারা রয়েছে তারা ছেলে এবং মেয়ে উভয়দের কাজ অতিযত্ন সহকারে করে দিতে পারে।

হেলিপ্যাড সুবিধা বগুড়া পাঁচ তারকা হোটেল

হেলিকপ্টার পরিবহন সুবিধার জন্য, মোমো ইনের একটি হেলিপ্যাড আছে যেখানে হেলিকপ্টার সরাসরি হোটেল থেকে অবতরণ বা টেক অফ করতে পারে। সারা বছর ধরে রক্ষণাবেক্ষণ করা, মোমো ইনের অতিথিরা মাঝে মাঝে বিশেষ ছাড়ে রাইড উপভোগ করতে পারেন।

এছাড়াও বিজনেস সেন্টার, লন্ড্রি, লবি লাইব্রেরি, বিসিএল সুপার স্টোর, টিএমএসএস হস্তশিল্প, ভিসা লজিস্টিক, এম-স্পা, বইয়ের দোকান, পরিবহনসহ আরও অনেক সুবিধা এখানে পাবেন।

বিনোদন সুবিধা বগুড়া পাঁচ তারকা হোটেলে

ছোটদের আনন্দ ও বিনোদনের জন্য এখানে অনেক ধরনের বাবস্থা আছে যেমন মুভি থিয়েটার, বোটিং, কিডস প্লে জোন, রাইডস, জয় রেল  ইত্যাদি। বাচ্চারা এখানে মনের আনন্দে বিভিন্ন ভাবে খেলাধুলা করে নিজের আত্ত তৃপ্তির খোরাক জুগিয়ে নিতে পারে। 

তেমনি ছোটদের পাশাপাশি বড়দের আনন্দ ও বিনোদনের জন্য এখানে অনেক ধরনের বাবস্থা আছে যেমন মুভি থিয়েটার, ক্লাব লাউঞ্জ গেম জোন, বোটিং,সাইকেল চালানো, রাইড, ম্যাসেজ চেয়ার, সেলফ ব্যালেন্স স্কুটার, মোমো ইন লেক ইত্যাদি।

আপনার মনের সম্ভাব্য জিজ্ঞাসা প্রশ্ন ও উত্তর

প্রশ্নঃ মোমো ইন পাঁচ তারকা এই হোটেলটি কোথায় অবস্থিত?

উত্তরঃ বগুড়া সদরের পাশেই মোমো ইন পাঁচ তারকা এই হোটেলটি অবস্থিত।

প্রশ্নঃ মোমো ইন পাঁচ তারকা হোটেলে কি ভাবে আসবেন?

উত্তরঃ বাংলাদেশের যে কোন প্রান্থ থেকে বগুড়ার বনানি, তিনমাথা, চারমাথা, মাটিরডালি নেমে সিনজি, রিক্সা, অটোরিক্সা করে আসতে পারবেন।

প্রশ্নঃ বগুড়া শহর থেকে এর অবস্থান কত দূরে?

উত্তরঃ বগুড়া শহরের সাতমাথা থেকে ৭কি.মি দূরে মোমো ইন পাঁচ তারকা হোটেলের অবস্থান। 

বগুড়া পাঁচ তারকা হোটেলের শেষাংশ

বগুড়ায় অবস্থিত পাঁচ তারকা হোটেলটি সমৃদ্ধি, সুবিধা, এবং আদর্শ আত্মসমর্পণের সাথে প্রস্তুত। হোটেলটি দেশের প্রমুখ শহর বগুড়ায় অবস্থিত হয়েছে এবং স্থানীয় ও বিদেশী ভ্রমণকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়।

হোটেলটির বিশেষত্ব হলো অত্যাধুনিক সুবিধা এবং পরিষেবা, সমৃদ্ধিশীল বিভিন্ন ভোজন বিকল্প, ও আন্তর্জাতিক মানের আবাসিক সুবিধা। হোটেলের আকর্ষণ হলো একটি প্রশান্ত, সুস্থ, এবং মনোহর পরিবেশ, যা অভ্যন্তরে থাকা বিভিন্ন উন্নত সৌন্দর্যের সাথে মিলিয়ে আছে।

আরও পড়ুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *